গাবতলীবগুড়ার-সংবাদ

অনির্বাচিত ও জন বিচ্ছিন্ন আ.লীগ সরকার দেশের মানুষের বাক স্বাধীনতা হরণ করেছে…..চাঁন

গাবতলী(বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন বলেন, অনির্বাচিত ও জন বিচ্ছিন্ন এই অবৈধ সরকার দেশের মানুষের বাক স্বাধীনতা হরণ করেছে। গনতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করে জুলুম নির্যাতন চালাচ্ছে ,অহেতুক গ্রেফতার করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে। বিএনপি সহ বিরোধী দলীয় রাজনৈতিক দল এর দাঁত ভাঙ্গা জবাব দিবে এবং আওয়ামীলীগ সরকারের পতন ঘটিয়ে ঘরে ফিরবে। তিনি গত বৃহস্পতিবার বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়ন বিএনপির আয়োজনে পীরগাছা বন্দরে অনুষ্ঠিত নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এবং সদস্যদের সংবর্ধনা শেষে ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথা গুলো বলেন। ইউনিয়ন বিএনপি সভাপতি ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ এর সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন এবং যুগ্ম সাধারন সম্পাদক আলীউল রেজার যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর থানা বিএনপি সাধারণ সম্পাদক এ্যাড: মাহবুব আলম শাহিন, সাংগঠনিক সম্পাদক এ্যাড: সৈয়দ জহুরুল আলম, কাগইল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আগা নিহাল বিন জলিল তপন।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুস ছাত্তার, আব্দুল বাসেত, আবু জিন্নাহ সাকিদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুল হান্নান রেজভী, বিএনপি নেতা মোস্তাফিজার রহমান, আব্দুস ছামাদ টুকু, সারোওয়ার হোসেন মুকুল, টিপু সুলতান সেকুল, রফিকুল ইসলাম,তুহিন, সায়েদ জামান, জাপানী,আব্দুল মালেক, ইউনিয়ন যুবদল সভাপতি সাইফুল ইসলাম ,ছাত্রদল সভাপতি সুমন সরকার, নবনির্বাচিত ইউপি সদস্য এনামুল হক উকিল, আজাদুর রহমান মকবুল, আব্দুস ছামাদ মন্ডল, তাজুল ইসলাম, আল-আমিন, রুবেল সাকিদার , মহিলা সদস্যা কল্পনা বেগম, ঝর্না বেগম, লতিফা বেগম সহ বিএনপি অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ। শেষে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।

Related Articles

Back to top button
Close