বগুড়ার-সংবাদশিবগঞ্জ

আওয়ামী লীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই জনগণের সুখে দুঃখে পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে — স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও ১৪ দলের সমম্বায়ক আলহাজ্ব মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ রাজনীতি করে এদেশের মানুষের জন্য, আওয়ামী লীগ রাজনীতি করে এদেশের মানুষের নায্য অধিকারের জন্য। আওয়ামী লীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই জনগণের সুখে দুঃখে পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। যারা রাজনীতির নামে লুটপাট করে, সন্ত্রাস-জঙ্গীবাদের রাজনীতি করে, তাদের জনগণ প্রত্যাক্ষাণ করেছে। আওয়ামী লীগ কোনো প্রতিহিংসার রাজনীতি করে না।

বর্তমান প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিএনপি তাদের মানসিকতা পরিবর্তন করে দেশে একটি সুষ্ঠু, অবাধ ও গণতান্ত্রিক নির্বাচনের পরিবেশ বজায় রাখবে বলে আমি আশা ব্যক্ত করছি।

তিনি গতকাল বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা এলাকায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণে সংক্ষিপ্ত পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আজিজুল হকের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মুজিবর রহমান মজনু, যুগ্ম সম্পাদক মুঞ্জুরুল আলম মোহন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, বগুড়া জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য আব্দুল করিম, মারুফ রহমান মঞ্জু, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আমিনুল হক দুদু, সাধারণ সম্পাদক সামছুল ইসলাম মোল­া, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক খ.ম শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজ্জাকুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক মাছুম পারভেজ মুকুল সহ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গদলের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button
Close