সোনাতলা'র সংবাদ

আন- নূর সাইন্টিফিক মাদরাসায় অর্ধ-বার্ষিক পরিক্ষার ফলাফল ও পুরস্কার প্রদান

সংবাদ আজকাল: সোমবার বগুড়ার সোনাতলায় আন-নূর সাইন্টিফিক মাদরায় অর্ধ-বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ উপলক্ষে এক জমকাল পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সহকারী শিক্ষক জনাব মোছাঃ সিনথিয়া আরফিন এবং আব্দুর রাজাক এর যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সোনাতলা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি জনাব মোঃ শাহাজান আলী খন্দকার, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যংক বাংলাদেশ লিমিটেড সোনাতলা শাখা ব্যবস্থাপক, জনাব মোঃ আলতাফ হোসাইন। সোনাতলা থানা পুলিশিং কমিটির সভাপতি জনাব মোঃ জুলফিকার হায়দার দারা, সোনাতলা সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাও. মোঃ আতাউর রহমান আনসারি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ হারুন অর রশীদসহ গন্যমান্য ব্যক্তিবর্গ, সূধীজন, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই শিক্ষার্থীদের তিন ভাষায় কুরআন তেলাওয়াতে সবাই মুগ্ধ। শুরু হয় একের পর এক পারফর্মেন্স। ছোট্র ছোট্র বাচ্চাদের অনর্গল বাংলা, আরবি এবং ইংরেজিতে কথোপকথন, বক্তব্য এবং অভিনয় উপস্থিত সবাইকে শুধু মুগ্ধই করে না, রিতমত অবাক করে দেয়। কারন মাত্র দেরবছরের মাথায় তরতর করে বেড়ে ওঠা এ রকম প্রতিষ্ঠান এতদাঞ্চলে এটিই প্রথম।

অনুষ্ঠানের শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান এবং ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপন করা হয়। দেখানো হয় শিক্ষার্থীদের দারা অভিনীত নাটিকা, মাদকঃ ধ্বংস করছে যুব সমাজ।

Related Articles

Back to top button
Close