বগুড়ার-সংবাদমহাস্থান

ইসলাম উগ্রবাদে বিশ্বাসী নয়, সকল সমস্যার সমাধান আল্লাহতালা কোরআনে দিয়েছেন ——-উপজেলা চেয়ারম্যান হেনা

আব্দুল বারী মহাস্থান(বগুড়া) প্রতিনিধিঃ সোমবার বাদ জহর বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা মহিউদ্দীন আলিম মাদ্রাসার বিজ্ঞান ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ একেএম আলাউদ্দিন এর সভাপতিত্বে বিজ্ঞান ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা। তিনি বলেন, কোর আনের আলোকে সকল মানুষকে জ্ঞানী হতে হবে। সকল সমস্যার সমাধান আল্লাহতালা কোরআনে দিয়েছেন । সকল জ্ঞানের উৎস আল কোরআন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম ইসলাম উগ্রবাদে বিশ্বাসী নয়। মাদ্রাসার প্রকৃত শিক্ষার্থীরা দেশ এবং জাতীগঠনে ও দ্বীনের দাওয়াতে কাজ করে এবং তারাই আগমী দিনে দেশ পরিচালনার দায়িত্বে ভূমিকা রাখবে।

উদ্বোধনি বক্তব্য রাখেন অধ্যক্ষ আলহাজ্ব গোলাম আকবর।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন নামুজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু,

সদর উপজেলা সহকারী প্রকৌশলী রমজান আলী, মহাস্থান ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক ও শেখেরকোলা ইউপির সাবেক চেয়ারম্যান নজমল হক বকুল, সাবেক ইউপি সদস্য আজিজার রহমান, এমদাদুল হক ডাবলু, আল ইসলাহ ফাউন্ডেশনের সাংগঠনিক সমম্পাদক কেএম আমিনুল ইসলাম।

এ সসময় উপস্থিত ছিলেন, শেখেরকোলা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি ও সদর উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক আঃ আব্দুল মান্নান , ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য তাইজুল ইসলাম, আল- ইসলাহ ফাউন্ডেশনের সভাপতি ইসলামুল হক, সহকারী শিক্ষক হেলাল , আঃ লতিফ। আনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক শফিকুল।

Related Articles

Back to top button
Close