সারাদেশ

ঈদে “মাদকের পরিণাম” নিয়ে আসছে ঠাকুরগাঁওয়ের বার্ণসিনা প্রোডাকশন

আব্দুল কাদের জিলানী, ঠাকুরগাঁও প্রতিনিধি: আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের মাদক বিরোধী প্রচারণার অংশ হিসেবে জেলার বার্ণসিনা প্রোডাকশন এর প্রযোজনায় জনসচেতনতামুলক নাটক “মাদকের পরিণাম” খুব শীঘ্রই প্রচারে আসছে।

আজ বার্ণসিনা প্রোডাকশনের নিজস্ব ইউটিউব চ্যানেলে নাটকটির ট্রেইলর পাবলিসডের মাধ্যমে নাটকটির প্রচারণা শুরু করে বার্ণসিনা প্রোডাকশন।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনের সার্বিক সহযোগিতায় ঠাকুরগাঁও জেলা অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক এবং বার্ণসিনা প্রোডাকশনের সহ-সভাপতি বিধান চন্দ্র দাসের সার্বিক তত্বাবধানে “মাদকের পরিণাম” নাটকটি প্রযোজনা করে ঠাকুরগাঁওয়ের ‘বার্ণসিনা প্রোডাকশন’।

নাটকটিতে গ্রাম থেকে শহরে পড়ালেখা করতে আসা এক যুবক কিভাবে মাদকের সংস্পর্শে এসে তার জীবনসহ পরিবারের আশা-আকাঙ্খা ধ্বংস করে দেয় তা তুলে ধরা হয়েছে।

বার্ণসিনা প্রোডাকশনের পরিচালক এন্টুনী ডেভিড নীল জানান, ‘মাদক’ কিভাবে একটি পরিবারের আশা-ভরসা, চাওয়া-পাওয়া ধ্বংস করে দিয়ে সমাজকে বিনষ্ট করছে তা বিভিন্ন চরিত্রায়নের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। আশাকরি নাটকটি সকলের ভালো লাগবে।

Related Articles

Back to top button
Close