জাতীয়সারাদেশ

এই দেশের আকাশ-বাতাস খুবই মুগ্ধ ও সুন্দর – জার্মান রাষ্ট্রদূত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জার্মান রাষ্ট্রদূত এইচ.ই.পিটার ফাহরেনহলট্জ বলেছেন, এই দেশের আকাশ-বাতাশ খুবই মুগ্ধ ও সুন্দর। তিনি আরও বলেন আপনাদের সকলকে মনে রাখতে হবে আজকের ছোট শিশুরাই এই দেশের ভবিষ্যৎ। তাই প্রতিটি অভিভাবককে তাদের সন্তানদের প্রতি লক্ষ্য রাখতে হবে।


শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলোরহাট ইউনিয়নে “ডোমিনো স্কুল বাংলাদেশ” এর ৪র্থ শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।
রাষ্ট্রদূত আরো বলেন, বাংলাদেশে প্রধানমন্ত্রী আমাকে অনুরোধ করেছেন যেন এই সুন্দর দেশের সবগুলো জেলাই আমি পরিদর্শন করি।
এখানে দূষিত হওয়ার কিছু নেই। এখানে বিভিন্ন শ্রেণীর মানুষ একত্রে শান্তিপূর্ণভাবে বসবাস করছে। অনেক ভালো লেগেছে এই দেশের আবহাওয়া। আমি অত্যন্ত আনন্দিত যে বিগত ৮ বছরে সকল অর্থনৈতিক উন্নয়নে ও জীবনযাত্রার মান উন্নয়নে বাংলাদেশে ব্যাপক হারে উন্নতি হয়েছে।

ডোমিনো স্কুল বাংলাদেশের পরিচালক সুদান শিকদার এর সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, জার্মান ডোমিনো ফাউ-েশনের পরিচালক ফ্রিচ স্যুলার, সচিব এ্যলফ্রিডে স্যুলার,সদস্য গ্যাথরুথ স্টেডলার,সদস্য হ্যাইনরিচ স্টেডলার,ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক শীলাব্রত কর্মকার, ডোমিনো স্কুলের কান্ট্রি এ্যাডভাইসর ফরহাদ উল করিম, ডোমিনো স্কুল বাংলাদেশ খড়িবাড়ি শাখার প্রধান শিক্ষক সবুজ দেবশর্মা প্রমূখ।
আলোচনা শেষে সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত হয়।

Related Articles

Back to top button
Close