সারাদেশ

কলারোয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

সাজমিন সাথীঃ সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর বিরুদ্ধে বহিষ্কারের অপপ্রচার চালানোর অভিযোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ দিকে উপজেলার পৌর সদর সহ ১২ টা ইউনিয়ন হতে হাজার হাজার নেতা কর্মি এসে একত্রিত হতে থাকেন উপজেলা চত্বরে। কিন্তু পূর্ব নির্ধারিত মাসিক আইন শৃঙ্খলা কমিটির মিটিং সহ কয়েকটি মিটিং থাকার কারনে সেখানে প্রতিবাদ সমাবেশ করতে বাধা দেয় উপজেলা প্রশাসন। এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা উপজলার শহিদ মিনার চত্বরে এসে সমবেত হয়ে প্রতিবাদ জানাতে থাকে। প্রতিবাদ সমাবেশে লাল্টু অভিযোগ করে বলেনঃ বেশ কয়েক দিন হতে কতিপয় কিছু অসাধু দুষ্কৃতকারী বিপদগামী লোকজন নিয়ে কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন ও ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা মিথ্যা বহিষ্কারের গুজব ছড়াচ্ছে সবখানে। আজ ২২ জুলাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির মিটিংয়ে তালা কলারোয়ার সাংসদ মোস্তফা লুৎফুল্লাহ সাহেবের আগমন উপলক্ষে কলারোয়ার শান্ত পরিবেশ ঘোলা করার চেষ্টা করে যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা। অসৎ উদ্দেশ্যে যুবলীগের কমিটি গঠনের নামে সাহাজাদা সকল ইউনিয়ন থেকে কিছু লোকজন এনে বসিয়ে রাখে উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে। কলারোয়া থানা পুলিশ ঘটনা বুঝতে পেরে তাদেরকে লাঠিপেটা করে ছত্র ভংগ করে দেন।
প্রতিবাদ সমাবেশে লাল্টু আরো বলেন দলের সর্বোচ্চ নীতি নির্ধারক জননেত্রী শেখ হাসিনা যদি মনে করেন আমি অপরাধী, এবং আমাকে যদি বহিস্কার করা হয় আমি মাথা পেতে নেব। কিন্তু এ নিয়ে আর কোন মিথ্যা প্রচার করা হয় তাহলে আমি কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সকল নেতা কর্মিদের সাথে নিয়ে এর দাঁত ভাংগা জবাব দেব।
তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শেখ জাকির হোসেন, সাংগাঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান স ম মোরশেদ আলী ভিপি, রবিউল আলম মল্লিক, কেরালকাতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কলারোয়া উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মশিয়ার রহমান বাবু, লাঙ্গল ঝাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ কালাম, কেড়াগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ভুট্টো লাল গাইন, জাতীয় শ্রমিকলীগ সভাপতি আব্দুর রহিম, যুবলীগ নেতা শফিউল আলম শফি,সাবেক ছাত্র নেতা আবু বক্কর লাভলু, মোস্তাফিজুর রহমান মোস্ত, মোস্তফা জাহাঙ্গীর আলম শিমুল।

Related Articles

Back to top button
Close