সারাদেশ

কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদকের দায়িত্ব পেলেন মহিমাগঞ্জের কৃতি সন্তান জামিল আহম্মেদ

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গাইবান্ধা জেলা গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের জামিল আহম্মেদকে সহ-সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সম্মেলনের প্রায় এক বছর পর শনিবার(১৪-নভেম্বর) যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।ঐ কমিটির কমিটি একটি কপি গণমাধ্যমে পাঠান তারা।সদ্য ঘোষিত এ কমিটিতে গোবিন্দগঞ্জের জামিল আহম্মেদকে বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

জানা যায়,জামিল আহম্মেদ গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার জয়নাল আবেদীনের পুত্র।সহ-সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত জামিল আহম্মেদ এর আগে ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পদে দায়িত্ব পালন করছেন। সে সময় তিনি ওয়ান-এলেভেনের শেখ হাসিনার কারামুক্তি আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখেন।তিনি হাইস্কুলের
ছাত্রকাল হতে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

Related Articles

Back to top button
Close