বগুড়ার-সংবাদমহাস্থান

কোমলমতি শিশুদের আদর,স্নেহ,ভালবাসা দিয়ে সু- নাগরিক হিসাবে গড়ে তুলতে হবে —— উপজেলা চেয়ারম্যান হেনা

মহাস্থান( বগুড়া) প্রতিনিধিঃ বুধবার বিকেলে বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের পীরগাছা হ্যাভেনলী কিন্ডার গার্টেন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,পুরুস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক হাসানুল হান্নান রেজভীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরুস্কার বিতরণ করেন সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা।

তিনি বলেন, আজকের শিশু আগামীদিনের ভবিষ্যৎ, কোমলমতি শিশুদের আদর স্নেহ, ভালবাসা দিয়ে সু-নাগরিক হিসাবে গড়ে তুলতে হবে, সকল শিক্ষকদের উচিৎ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন করা । এই জন্য ছাত্রী/ছাত্রীদের ভালভাবে গড়ে তুলার জন্য শিক্ষকদের পাশাপশি অভিভাবকদেরও দায়িত্ব শীলের ভূমিকা পালন করতে হবে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লাহিড়ীপাড়া ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ, বাঘোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদুল হক , ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মেদ, যুগ্ন সম্পাদক আলীউল রেজা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক উজ্জল চন্দ্র সরকার,পরিচালক আবু নছর মোহাম্মদ আলম,আল ইকবাল পাভেল,ইউপি সদস্য এনামুল হক উকিল, আব্দুল মালেক, ম্যানেজিং ককমিটির সহ সভাপতি জহুরুল ইসলাম উজ্জল,রুবেল সাকিদার,তারাজুল ইসলাম শামিম,রুহুল আমিন সাজু, জোবাইয়া খাতুন,অঞ্জলী রানী,বাসনা রানী, সুনিল কুমার দত্ত,অমল চন্দ্র বল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক উজ্জল চন্দ্র সরকার।

Related Articles

Back to top button
Close