সারাদেশ

খানসামায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মজনু আলম,খানসামা(দিনাজপুর)থেকেঃ দিনাজপুরের খানসামা উপজেলার বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনীতিবিদ ও সমাজসেবক মরহুম আব্দুল জব্বার হেড মাষ্টার-এর ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে“ আব্দুল জব্বার হেড মাষ্টার স্মৃতি ফাউন্ডেশন”এ স্মরণ সভা আজ রবিবার বিকাল পাকেরহাটে অনুষ্ঠিত হয় এবং খানসামা উপজেলাধীন শিক্ষা প্রতিষ্ঠানে এস.এ.সি পরীক্ষায় জি.পি.এ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়।

উক্ত সংবর্ধনা, সম্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুমের প্রিয় ছাত্র, ঢাকা মিরপরের, ইন্সটিটিউট অফ মেডিকেল টেকনোলজি এর প্রিন্সিপাল, ডাঃ মোঃ আব্দুল মালেক সরকার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মরহুমের প্রিয় ছাত্র দিনাজপুর সরকারি কলেজের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ও দিনাজপুর শিক্ষা বোর্ড এর সাবেক উপসচিব মোঃ আবু হেনা মোস্তফা কামাল। এ সময় আরো উপস্থিত দিলেন,৩নং ইউপির চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ,মোঃ আজিজার রহমান শাহ্,মোঃ শফিকুল ইসলামসহ প্রমুখ,

উক্ত স্মরণ সভা সঞ্চালনা করেন,জমির উদ্দিন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালযের প্রভাষক জীতেন্দ্র নাথ রায় ও সভাপতিত্ব করেন, পাকেরহাট ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ সিরাজুল ইসলাম। এ সময় মরহুমের স্মৃতি চারণ করে অনেকে বক্তব্য রাখেন।

Related Articles

Back to top button
Close