সারাদেশ

খানসামায় ডাক্তার কর্তৃক সাংবাদিক লাঞ্ছিতঃ প্রতিবাদে স্বারকলিপি প্রদান

খানসামা(দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলায় পেশাগত দায়িত্ব পালনের সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোঃ কামাল হোসেন স্থানীয় ২ জন সংবাদকর্মীকে লাঞ্ছিত করছেন।
জানা যায়, খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে(পাকেরহাট) অনলাইন নিউজ র্পোটাল দিনাজপুর নিউজ ডটকমের খানসামা প্রতিনিধি মোঃ নূর-নবী ইসলাম ও ক্রাইমভিশন২৪ডটকমের খানসামা প্রতিনিধি আজিজার রহমান মঙ্গলবার (২৩আগষ্ট) সকাল ১১ টার দিকে হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে গেলে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ কামাল হোসেন তাদের সাথে অসৌজন্যমূলক আচরন করে

সাংবাদিক আজিজার রহমান জানান,বেশ কিছুদিন ধরেই আমরা হাসপাতালের বেশ কিছু অনিয়ম, দূর্নীতি তথ্য পাচ্ছিলাম সেগুলো তথ্যের বিষয়ে অনুসন্ধান চালাতে গিয়ে আজ সকালে যখন আমরা রোগীদের সাথে কথা বলছিলাম তখন ডাঃ কামাল হোসেন আমাদের দুজনকে তার অফিসে ডেকে নেন। এবং এসব অনিয়ম দূর্নীতির বিষয়ে কথা বলতে গেলে তিনি আমাদের অকথ্য ভাষায় অসংখ্যা রোগীদের সামনে গালিগালাজ করতে থাকেন, তিনি বলতে থাকেন আপনারা খুব বেড়ে গেছেন, আপনাদের আমি দেখে নিব।
এ বিষয়ে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি এস ও ডাঃ মোঃ মাফি বলে,সাংবাদিক লাঞ্ছিতের ঘটনা যদি সত্যিই ঘটে থাকে তাহলে তা হবে দুঃখজনক, আপনারা লিখিত অভিযোগ করেন তাহলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেবুর রহমান জানান, এবিষয়ে দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
এ দিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন খানসামা উপজেলা প্রেস ক্লাব ও খানসামা অনলাইন প্রেসক্লাবের নেতৃত্ববৃন্দরা।
দুপুর ২ টার পরে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক বৈঠক শেষে স্থানীয় সাংবাদিক নেতা ধীমান চন্দ্র দাস জানান, এঘটনায় আমরা পুরো সাংবাদিক সমাজ লাঞ্ছিত, একজন ডাক্তারের কাজ থেকে আমরা এরূপ ব্যবহার কখনই কাম্য করি না। তাই অভিযুক্ত ডাক্তারের শাস্তির দাবিতে আমরা সিভিল সার্জন বরাবর স্মারকলিপি প্রদানসহ দুইদিন ব্যাপি বিভিন্ন প্রতিবাদ কর্মসূচী পালনের সিন্ধান্ত নিয়েছি স্থানীয় সংবাদিকবৃন্দ।

Related Articles

Back to top button
Close