সারাদেশ

খানসামায় যুবকের মরদেহ উদ্ধার

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার পল­ী থেকে থানা পুলিশ নিখোজেঁর ৪ দিনপর রবিউল ইসলাম রবি ওরফে নুরুদ্দিন (২৭) নামে এক যুবকের মরদেহ পুকুর থেকে উদ্ধার করছে। এ ঘটনাটি উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের সিট আলোকডিহি গ্রামে গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার সকালে ঘটেছে। নুরুদ্দিন ওই গ্রামের ওহিপাড়ার রজব আলী ওরফে বাঘার ছেলে।

এলাকাবাসী গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার সকালে বাড়ির পাশে একটি পুকুরে নুরুদ্দিনের মরদেহ দেখতে পায় এবং থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নুরুদ্দিন বাড়ির পাশে অন্যান্য দিনের ন্যায় বুড়িরহাটে জনৈক হবিবর রহমান হবির মুদি দোকানে কাজ করতে যায়। গত ২৬ সেপ্টেম্বর সে দোকানে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজি করার পরেও তার কোন সন্ধান মিলেনি। কোথাও তার সন্ধান পাওয়া না যাওয়ায় তার পিতা রজব আলী গত ২৯ সেপ্টম্বর থানায় একটি সাধারন ডায়রি করেন। গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার সকালে বাড়ির পাশে পুকুর থেকে একটি মরদেহ উদ্ধার হলে সেই মরদেহ নুরুদ্দিনের মরদেহ বলে পরিবারের লোকজন সনাক্ত করেন। থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন সরকার প্রধান এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Related Articles

Back to top button
Close