সারাদেশ

গাইবান্ধার বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আলতাফ হোসেনের ইন্তেকাল

সাহাব উদ্দিন রাফেল :
বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার সদস্য বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আলতাফ হোসেন (৭৬)ইন্তেকাল করেছেন। তিনি গতকাল ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ ঘটিকার সময় নিজ বাসভবনে হৃদক্রিয়াযন্ত্র বন্ধ হয়ে ইন্তেকাল করেন।
ইন্নানিল্লাহে… ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে স্ত্রী ২ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য বন্ধবান্ধব রাজনৈতিক সহকর্মি ও রেখে গেছেন।

আওয়ামী লীগের রাজনীতিতে মহিমাগঞ্জ ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক,গাইবান্ধা জেলা শাখার অন্যতম সদস্য ও রংপুর সুগারমিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি ও মহিমাগঞ্জ মহিলা কলেজের গভানিং বর্ডির সদস্য ছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী ,সাবেক সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ এম,পি , ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন , উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল লতিফ প্রধান,পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সরকার, ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি চেয়ারম্যান প্রাথী, মুন্সি রেজোয়ানুর রহমান ,ছাত্রলীগ ,যুব লীগ, স্বেচ্ছা সেবকলীগ ,মহিমাগঞ্জ মহিলা কলেজের শিক্ষক ও গভানিং বর্ডির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আজ শুক্রবার বাদজুম্মা মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

Related Articles

Back to top button
Close