গাইবান্ধায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  09:45 AM, 12 July 2021

শাহাব উদ্দীন রাফেল,স্টাফ রিপোটারঃ গাইবান্ধা জেলায় ফুলছড়ি উপজেলায় এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার(১১ জুলাই) রাত অনুমানিক সাড়ে ৯টার দিকে জেলা শহরের পূর্ব পাড়া এলাকায় হালিম বিড়ি ফ্যাক্টরীর সামনে এ ঘটনাটি ঘটে। নিহত ছাত্রলীগ নেতা ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ওরফে রকি (৩২)।

এ সময় তার সহপাঠি সোহেল মিয়া (৩০) ও প্লাবন মিয়া (৩২) আহত হন। আশিকুর রহমানের বাড়ি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সৈদার রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আশিকুর রহমান ২০১৫ সাল থেকে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি রোববার রাত ৯টার দিকে সহপাঠি প্লাবন ও সোহেলকে নিয়ে গাইবান্ধা শহর থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তিনি জেলা শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌছলে দূবৃর্ত্তরা তার পথরোধ করে। তারা ধারালো অস্ত্র দিয়ে আশিকুর রহমানকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে দূবৃর্ত্তরা তার সাথে থাকা দুইজনকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :