সারাদেশ

চিরিরবন্দরে অপহরণের চেষ্টাকালে মাইক্রোবাস চালক জনতার হাতে আটক

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে অপহরণের চেষ্টাকালে স্থানীয় জনতা মাইক্রোবাসসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এঘটনাটি গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলার আব্দুলপুর ইউনিয়নের সুকদেবপুর গ্রামে ঘটেছে।

জানা গেছে, উপজেলার ইসবপুর ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর গ্রামের মৃত আজগার আলীর ছেলে এন্তাজুল হক (২৮) থানায় জানান, গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার বোনের বাড়ি আব্দুলপুর ইউনিয়নের বাঘদুয়ার থেকে বাইসাইকেল যোগে বোনের দেয়া আতপ চাউল এবং দু’হাজার টাকা নিয়ে বাড়িতে ফিরছিল। এসময় সুকদেবপুর গ্রামের নাগবাড়াহাট নামক স্থানে পৌঁছলে মাইক্রোবাসে ওঁৎ পেতে থাকা ৭ জনের একটি র্দুবৃত্ত দল তাকে অপহরণের উদ্দ্যেশে মারপিট করে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে লিখিত স্ট্যাম্পে স্বাক্ষর ও টিপসহি নেয়। দলের অপর সদস্য ওই বাসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। এরপর অপহরণকারীরা তাকে সুকদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পূর্বপার্শ্বে নিয়ে যায়। এসময় সে প্রসাবের কথা বলে দৌঁড় দেয়। অপহরণকারীরা তার পিছনে ধাওয়া করলে সে চিৎকার করতে করতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহর বাড়ির সামনে গেলে স্থানীয় লোকজন পুরো এলাকা ঘেরাও করে মাইক্রোবাসসহ (ঢাকা মেট্রো গ-১১-৫৩৪৪) চালক তহিদুল (১৮) কে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। আটককৃত চালক তহিদুল জানায়- আমিনুল, আলামিন, নায়ক মামুন, বেকিপুল এলাকার রজব, কবির, মাহফুজসহ আরো দু’ জন গাড়িটি ভাড়া করে নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে সন্ধ্যার পর ওইস্থানে নিয়ে যায়।

থানার ডিউটি অফিসার এসআই সেকেন্দার আলী জানান, স্থানীয় জনতা মাইক্রোবাসসহ চালক তহিদুলকে আটক করে থানায় সংবাদ দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের গ্রেফতার করে। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিছুর রহমান জানান, থানায় মামলা হলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিকেল সাড়ে ৫টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় অফিসে উভয়পক্ষের মধ্যে বসে স্থানীয়ভাবে বসে অপহরণকারীদের ৫হাজার টাকা জরিমানা করে ঘটনার নিষ্পত্তি করা হয়।

Related Articles

Back to top button
Close