সারাদেশ

চিরিরবন্দরে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

মিজানুর রহমান (মিজান), চিরিরবন্দর, (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে ৩
সন্তানের জননীকে স্বামী কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশ ঘাতক স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে। এ ঘটনাটি আজ সোমবার উপজেলার আব্দুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের ডাঙ্গাপাড়ায় আনুমানিক দুপুর সাড়ে ১২টার মধ্যে ঘটেছে। প্রতিবেশিগণ জানান, নিহত জ্যোৎস্না বেগমের (২৫) স্বামী মিজানুর রহমান প্রায়ই বিভিন্ন কারণে তার স্ত্রীতে মারধর করত।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার ভাত রান্না না করায় অপরাধে বেদম মারধর করে। একপর্যায়ে স্ত্রী অসুস্থ হয়ে পড়লে ভ্যানে করে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্রা নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। ঘটনার বিষয়ে জানতে চাইলে নিহতের ৮ম শ্রেণির পড়–য়া মেয়ে জানান, সকালে বাড়িতে জ্বালানী খড়ি না থাকায় মা ভাত রান্না না করলে বাবা মায়ের কথাকাটি শুরু হয়। আমরা ভাই-বোন মুড়ি খেয়ে স্কুলে চলে যাই একং স্কুল হতে বাড়ি ফিরে কান্নায় ভেঙ্গে পড়ি।

চিরিরবন্দর থানার এস আই আতোয়ার হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করি। দুই গালে থাপ্পরের চিহ্ন আছে। মরদেহ ময়না তদন্তনের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রকৃত ঘটনা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জন্য জানা যাবে। স্থানীয় জনতা স্বামী মিজানুরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। তাকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। ময়না
তদন্ত রিপোর্টেও পর মামলার মোড় জানা যাবে। এ ঘটনায় পরিবারে ও এলঅকায় শোকের ছায়া নেমে আসে।

Related Articles

Back to top button
Close