সারাদেশ

চিরিরবন্দরে চলন্ত ট্রাক্টর থেকে পড়ে শিশুর মৃত্যু

মিজানুর রহমান (মিজান), চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল­ীতে ইটভাটায় মাটিবাহি ট্রাক্টর থেকে পড়ে গিয়ে মোকছেদুল হক (১১) নামে শিশুর মৃত্যু ঘটেছে। এ ঘটনাটি গত ১৫ মার্চ বুধবার রাত ৯টায় উপজেলার নান্দেড়াই গ্রামের হাফেজ পন্ডিতপাড়ায় ঘটেছে।

জানা গেছে, ওইদিন আনুমানিক বিকেল ৪টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের এমএইচ ব্রিকস্ নামে ইটভাটায় মোতাহার হোসেনের একটি ট্রাক্টর মাটি পরিবহন করছিল। ট্রাক্টরটি ভাটায় মাটি ফেলে যাওয়ার সময় কিছু শিশু ওই ট্রাক্টরের ওপর ওঠে। তাদের মধ্যে মোকছেদুল ও ছিল। হঠাৎ চলন্ত ওই টাক্টরের পিছন দিক থেকে মোকছেদুল মোকছেদুল হক মাটিতে পড়ে যায় এবং আহত হয়।

ওই দিন রাত আনুমানিক ৯টায় তার শরীরে ব্যথা তীব্র হলে লোকজন তাকে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রা নিয়ে যাওয়ার পথেই মোকছেদুল মৃত্যুর কোলে ঢলে পড়ে। থানার এস আই সেকেন্দার আলী মরদেহের সুরতহাল রির্পোট তৈরি করে এবং মোকছেদুলের পরিবার ও আতœীয়-স্বজনদের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করেন। আব্দুলপুর ইউপি চেয়ারম্যান ময়েনউদ্দিন শাহ্ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

Related Articles

Back to top button
Close