সারাদেশ

চিরিরবন্দরে বাস চাপায় বৃদ্ধার মৃত্যু

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার গ্রামীণ শহর রাণীরবন্দরে বাস চাপায় খাদিজা বেগম ওরফে মাহাবী (৬৫) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু। এ সড়ক দূর্ঘটনাটি গত ৭ ফেব্র“য়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার দশমাইল-সৈয়দপুর মহাসড়কের রাণীরবন্দরস্থ বাংলাদেশ তাঁতবোর্ড অফিসের সন্নিকটে ঘটেছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাংলাবান্ধা থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহি বিআরটিসি বাস (বগুড়া-ব-১১-০০২৬) বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি মিনিবাসকে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের পাশে একটি জ্বালানি খড়ির দোকানে ঢুকে যায়। ওই সময় দোকানে কর্মরত দোকানের মালিক মাহাবী ওই বাসের চাকায় চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে এ্যাম্বুলেন্সযোগে দিমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দিমেক হাসপাতালেই মৃত্যুবরণ করেন। নিহত মাহাবী উপজেলার নশরতপুর গ্রামের বালাপাড়ার ইছাহাক আলীর স্ত্রী এবং ৫ সন্তানের জননী। ঘাতক বাসটি দশমাইল হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রয়েছে। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

দশমাইল হাইওয়ে থানা পুলিশের ওসি মো. আব্দুল মালেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চালক বাসটির নিয়ন্ত্রণ হারালে এ দূর্ঘটনা ঘটে।

Related Articles

Back to top button
Close