সারাদেশ

চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলহাজ্ব দেওয়ান মোঃ আব্দুল্লা হিল মাহমুদ (বিদ‍্যুৎ)

করোনা ভাইরাস মহামারির শেষ কবে তার ঠিক কারো জানা নেই বিশ্বজুড়ে এ প্রশ্নের উওর এখনো অজানা হলেও এর মধ‍্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের।

আইন অনুযায়ী আগামী বছরের মার্চের তৃতীয় সপ্তাহের আগে ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু করতে হবে,আর শেষ করতে হবে জুনের আগেই।

আসন্ন ইউ পি নির্বাচনে গাইবান্ধা জেলার সুন্দরগন্জ উপজেলার ১৩নং শ্রীপুর ইউ পি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলহাজ্ব দেওয়ান মোঃআব্দুল্লা হিল মাহমুদ (বিদ‍্যুৎ)।

বাংলাদেশ আওয়ামী পরিবারই তার জন্ম। শৈশব থেকেই আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। তিনি ১০ বছর অএ ইউনিয়ন পরিষদের সদস‍্য ছিলেন। একবার চেয়ারম্যান পদে নির্বাচন করে ছিলেনও অএ এলাকার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ধর্মপুর ডি ডি এম উচ্চ বিদ‍্যালয়ের ২ বার সভাপতি ছিলেন এবং ধর্মপুর পি এন বালিকা উচ্চ প্রধান শিক্ষক পদে কর্মরত আছেন।

তিনি এলাকায় গরীব দুখী মানুষকে সাহায্য সহোযোগিতা সহ বিভিন্ন শিক্ষা ওধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন সহ সাহায্য সহযোগিতা করে আসছেন। এলাকায় তার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে তিনি চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী হিসাবে দলের সিনিয়র নেতা কর্মীদের কাছে তার যোগ্যতা তুলে ধরছেন।

আলহাজ্ব দেওয়ান মোঃ আব্দুল্লাহিল মাহমুদ(বিদ‍‍্যুৎ) বলেন আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার ব‍্যাপক উন্নয়ন করতে চাই,এবং আদর্শ ইউনিয়নে রুপান্তর করাই হচ্ছে আমার মূল লক্ষ্য ।

তাই দলমত নির্বিশেষে সবার আস্হা অর্জন করেছি।কেন্দ্র চাইলে নৌকার জয় হবে ইনশাআল্লাহ। চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন বাসীর স্বপ্ন পুরনে কাজ করব ইনশাআল্লাহ। যাতে আমি মারা যাওয়ার পর ও মানুষ আমাকে স্বরন করে।

Related Articles

Back to top button
Close