সারাদেশ

ঝিকরগাছায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ে অবহিতকরন ও শিক্ষকের মৃত্যতে শোক সভা

মিঠুন সরকার, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি ঃ

যশোরের ঝিকরগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি” শীর্ষক কর্মসূচী বিষয়ে অবহিতকরন সভা এবং ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত আলীর অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার(৫ আগস্ট) দুপুর দেড়টায় ঝিকরগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের নিজস্ব কার্যালয়ে এ অবহিতকরন, শোক সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

শিক্ষা অফিসের ব্যানবেইস অফিসার তরিকুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিল্লুর রশীদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ৮৬, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) ডাঃ মোঃ নাসির উদ্দিন বলেছেন, ” বঙ্গবন্ধুর শুন্যতা কখোনো পূরণ হওয়ার নয়, তিনি অদ্বিতীয়। স্বাধীন বাংলাদেশের সপ্নদ্রষটা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে আমাদের আগামির পথ চলতে হবে, মানুষের মতো মানুষ হতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে, বেশি বেশ বঙ্গবন্ধুর আদর্শকে তুলে ধরতে হবে ।

ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত আলীর প্রসঙ্গে তিনি বলেন, ” কর্ম জীবনে তিনি সততা এবং সচ্ছতার সাথে দায়িত্ব পালন করে ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়েকে অনন্য উচ্চতাই নীয়ে গেছেন, তার এ অকাল মৃত্যতে আমরা গভিরভাবে শোকাহত ।”

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষকএস.এম. মাহাবুবল আলম মন্টু, গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জয়ন্ত কুমার, ঝিকরগাছা সরকারি এম.এল. মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো: মোস্তাফিজুর রহমান আজাদ, ঝিকরগাছা বিএম হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সামাদ, ঝিকরগাছা সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ প্রমুখ ।

Related Articles

Back to top button
Close