সারাদেশ

ঠাকুরগাঁওয়ে আফসানা হত্যাকান্ডে জড়তিদরে শাস্তরি দাবতিে মানববন্ধন

ঠাকুরগাঁও জলো প্রতনিধিি ।। ঢাকার মরিপুর সাইক পলটিকেনকি ইনস্টটিউিটরে মধোবী শক্ষর্িাথী আফসানা ফরেদৌসরে (২৪) রহস্যজনক মৃত্যুর ঘটনায় জড়তিদরে দৃষ্টান্তমূলক শাস্তরি দাবতিে আজ বৃহ:পতবিার বলো ১২টা ঠাকুরগাঁও চৌরাস্তা মানববন্ধন করছেে ।

শনবিার রাতে একটি অপরচিতি নম্বর থকেে ফোন আসে আফসানার মামি সয়ৈদা ইয়াসমনি রুমার মোবাইল।ে ফোনে তাকে বলা হয়, ” বাংলাদশে মডেকিলে কলজে হাসপাতালরে র্মগে আফসানার লাশ আছে নয়িে যান। ঢাকায় বসবাসরত তার আত্বীয় তৌফকি এলাহীকে বভিন্নি হাসপাতালে খোঁজ খবর নয়িে ঢাকা মডেকিলে কলজে হাসপাতালরে র্মগ থকেে আফসানা ফরেদৌসীর লাশ শনাক্ত কর।ে রববিার আফসানা ফরেদৌসকে ঠাকুরগাঁও সদর উপজলোর রুহয়িা এলাকার কানকিশালগাঁও গ্রামে পারবিারকি গোরস্থানে দাফন করা হয়।

এই সময বক্তব্য রাখনে ঠাকুরগাঁও সদর উপজলোর আওয়ামীলগরে সভাপতি অরুনংস দও টটিো , প্রসেক্লাবরে সভাপতি আবু তোরাব মানকি , সাবকে ছাত্রনতো সমরি দও , আবু সাইদ বাবু সোহাক, ফজলে রাব,ি গোলাম মোস্তফা রাজ্জাক ও ঠাকুরগাঁও জলো মহলিা পরষিদরে সাধারন সম্পাদক সুচরতিা দবে ও জলো ছাত্রলীগরে সাধারন সম্পাদক সানোয়ার পারভজে পুলক প্রমুখ।

বক্তারা অভযিোগ করে বলনে, গত শনবিার ঢাকা মরিপুররে সাইক ইন্সটটিউিট অব ম্যানজেমন্টে এন্ড টকেনোলজরি স্থাপত্য বদ্যিার শষে র্বষরে ছাত্রী আফসানা ফরেদৌস এর লাশ ঢাকা মডেকিলে কলজে হাসপাতালরে র্মগে পাওয়া যায় ।তারর্পূবে সে কয়কেদনি নখিোঁজ ছলি। আফসানাকে তার প্রমেকি তজেগাঁও কলজেরে ছাত্রলীগরে সাংগঠনকি সম্পাদক হাববিুর রহমান রবনি সহ কয়কে বন্ধু তাকে অপহরন করে এবং কয়কেজন মলিে র্ধষণরে পর গলায় কছিু পচেয়িে হত্যা করা হয় ।

বক্তারা আফসানা মৃত্যুর জন্য দায়ী তজেগাঁও কলজে ছাত্রলীগরে সাংগঠনকি সম্পাদক হাববিুর রহমান রবনিকে গ্রফেতার করে মৃত্যুও রহস্য উদঘাটন র্পূবক ফাসরি দাবি জানায়।

Related Articles

Back to top button
Close