সারাদেশ

ঠাকুরগাঁওয়ে দূরপাল্লার সকল যানবাহন চলাচল বন্ধের সিদ্ধান্ত

আরিফুজ্জামান আরিফ, ঠাকুরগাঁও প্রতিনিধি ।। ঠাকুরগাঁও-পঞ্চগড়-দিনাজপুরে দূরপাল্লার সকল যানবাহন চলাচল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও বাসস্ট্যান্ড এলাকায় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন অফিসে এক সভায় ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুরের শ্রমিক নেতারা উপস্থিত থেকে এ সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা বৃদ্ধি না করা হলে অনির্দিষ্টকালের জন্য দূরপাল্লার সকল যানবাহন চলাচল বন্ধ থাকবে।
এ সময় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি দানেশ আলী বলেন, ন্যায্য দাবি আদায়ের জন্য আমরা সব সময় এক জোট হয়ে থাকবো। মালিক পক্ষ আমাদের দাবি না মেনে নিলে আমরা গাড়ি চালাবো না । আমরা বুঝতে পারছি জনগণের অনেক কষ্ট হচ্ছে কিন্তু আমাদের দাবি মেনে না নিলে আমরা গাড়ি বন্ধ রাখবো।

এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি দানেশ আলী, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি সাইফুর রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, সহ-সাংগঠনিক সম্পাদক দিলীপ সরকার, পঞ্চগড় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রেনু, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পঞ্চগড় বাস, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস আলী প্রমুখ।
সভায় তিন জেলার নেতাকর্মীসহ ঠাকুরগাঁও জেলার শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button
Close