সারাদেশ

ঠাকুরগাঁওয়ে দূর্গামন্ডব ঘুরতে এসে কিশোরী ধর্ষনে স্বীকার

আব্দুল কাদের জিলানী, ঠাকুরগাঁও \ ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানার ২১ ঢোলারহাট ইউনিয়নের মাহিলার হাট সংলগ্ন আম বাগানে এক অষ্টম শ্রেণীর পড়ুয়া কিশোরী ধর্ষনের স্বীকার হয়।

জানাগেছে, গত ২৯সেপ্টম্বর শুক্রবার আনুমানিক রাত ১০টায় এই ঘটনা ঘটে। কিশোরী ২নং আখানগর ইউনিয়নের খলিফাপাড়া এলাকার বাসিন্দা। কিশোরী তার খালাত ভাইয়ের সাথে দূর্গামন্ডপ দেখার উদ্দেশ্যে রওনা হলে তাদের একা পেয়ে মাধবপুর গ্রামের মাহিলার হাট সংলগ্ন আবুনূর চৌধুরীর আম বাগানে নিয়ে ৪/৫ জন পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ মজুরুল আলম নামে এক জনকে গেপ্তার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মানিক, আশরাফ, মামুন, হুসেন ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

এব্যাপারে ২১ নং ঢোলারহাট ইউনিয়নের যুবদলের সভাপতি সিদ্দিকুর রহমান ও সাধারন সম্পাদক আব্দুল মজিদ সংবাদ আজকাল প্রতিনিধিকে জানান, আশরাফুল ইসলাম আমাদের যুবদলের ১নং ওর্য়াড সভাপতি ও মনজুরুল ইসলাম যুবদলের ১নং ওর্য়াড সহ-সভাপতি দলের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন প্রকার গুন্ডামি, ধর্ষণসহ দলের শৃঙ্খলা ভঙ্গের কারনে তাদের দল থেকে বহিষ্কার প্রস্তুতি চলছে।

এব্যাপারে রুহিয়া থানার তদন্ত অফিসার আকরাম ইসলামের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আসামিদের বিরুদ্ধে ৩০ সেপ্টম্বর রুহিয়া থানায় মামলা দায়ের হয়েছে।যার মামলা নং-০৯।

ঘটনাটিকে এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি করায় প্রসাশনের নেক দৃষ্টি কামনা করছে এলাকার সচেতন মহল।

Related Articles

Back to top button
Close