সারাদেশ

ঠাকুরগাঁওয়ে নববধূর রহস্যজনক মৃত্যু

আব্দুল কাদের জিলানী, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলা ভেলারহাট গুচ্ছগ্রামে বিথি রানী শর্মা(১৮) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।
জানাগেছে, ২ জুলাই মঙ্গলবার আনুমানিক সকাল ৮টায় এ ঘটনা ঘটে। ঠাকুরগাঁও সদর উপজেলার বিজয় শর্মার মেয়ে বিথি রানী শর্মা ভেলারহাট গুচ্ছগ্রামের স্থায়ী বাসিন্দা জোতিষ বর্মনের সঙ্গে ৬ মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে স্বামী ও শ^শুর বাড়ির লোকজন শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছে বলে দাবি বিথির পরিবারের। একইভাবে, মঙ্গলবার সকালে জোতিষ বর্মন ৫০ হাজার টাকা শশুর বাড়ি থেকে আনার জন্য স্ত্রীকে চাপ দেন। নববধূ যেতে রাজি না হলে জোতিষ তাকে মারধর করে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে শ^াসরুদ্ধ করে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায় পাষন্ড স্বামী। খবর পেয়ে রুহিয়া থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।
নিহত বিথির মা জানকি রানী জানান, বিয়ের পর হতে আমার মেয়েকে নির্যাতন করতো। কয়েকদিন আগে আমাকে ফোন করে নির্যাতনের কথা জানায় বিথি। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।
রুহিয়া থানর ওসি প্রদীপ কুমার রায় বলেন, আখানগর গুচ্ছগ্রামে এক গৃহবধূর মৃত্যুর সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটি কিভাবে মারা গেছে তা লাশ ময়না তদন্তের রিােপর্ট পাওয়া গেলে জানা যাবে বিথির মৃত্যু রহস্য।এ ঘটনায় রুহিয়া থানায় মামলা হয়েছে প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button
Close