সারাদেশ

ঠাকুরগাঁওয়ে মায়ের দেয়া বিষে ছেলের মৃত্যু

আব্দুল কাদের জীলানী (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার রুহিয়ায় মায়ের দেয়া বিষে নুরজ্জামান(১৮মাস) ছেলের মৃত্যু হয়েছে।

বৃহ¯পতিবার সকালে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার ঘনিমহেষপুর গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহকে কেন্দ্র করে খাবারের সাথে দুই সন্তানেরে মুখে বিষ দিয়ে নিজেও বিষপান করে আতঃহত্যার চেষ্টা করেন গৃহবধূ। নিহত নুরজ্জামান ঘনি মহেশষপুর গ্রামের সেলিম উদ্দীনের ছোট ছেলে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ছোট মেয়ে শাম্মী আক্তার(০৬) ও তার মা নুরবানু আক্তার।

পরিবারের স্বজনেরা জানান, রাতে হঠাৎ করেই শ্বাশুড়ির সাথে ঝগড়া লাগে গৃহবধূ। পরের দিন সকালে তার স্বামী বাসা থেকে বেড় হয়ে যাবার পরেই গৃহবধূ তার দুই বাঁচ্চার মুখে বিষ দিয়ে নিজে আতঃহত্যার চেষ্টা করে। এসময় স্থানীয় ও পরিবারের লোকেরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তবরত চিকিৎসক ছোট ছেলে নুরুামানকে মৃত ঘোষনা করেন। গৃহবধূ স্বামী সেলিম উদ্দীন জানান, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যাই। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা দিলে আমি বাড়ি গিয়ে তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় মুঠোফোনে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্তশেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Back to top button
Close