সারাদেশ

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে র‍্যালী করেন সরকারি কর্মচারী সম্বনয় পরিষদ

মোঃ আরিফুজ্জামান আরিফ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ বাংলাদেশে যেভাবে জঙ্গিবাদ, সন্ত্রাস, সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামা দেখা দিয়েছে তারই প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে “সন্ত্রাসী ও জঙ্গীবাদের বিরোধী রুখে দাড়াও”এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ সরকারি কর্মচারী সম্বনয় পরিষদ একটি সন্ত্রাসী ও জঙ্গীবাদের বিরোধী র‍্যালী বের হয় ।

আজ সোমবার সকাল ১১টা ঠাকুরগাঁও কালেক্টর চত্বর থেকে র‍্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয় । জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে র‍্যালী শেষে এক সমাবেশর আয়োজন করেন ।

সমাবেসে বাংলাদেশ সরকারি কর্মচারী সম্বনয় পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি আজিজুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক দবিরুল ইসলাম ও বাংলাদেশ সরকারি কর্মচারী সম্বনয় পরিষদ নেতৃবৃন্দ প্রমূখ।

মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তারা জানান, বাংলাদেশ অসাম্প্রদায়িত চেতনায় বিশ্বাসী একটি দেশ। এখানে সাম্প্রদায়িকতার কোন ঠাই নেই। জঙ্গী ও সন্ত্রাসী কর্মকান্ড এদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে পারবে না। সমাজের সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে এ জাতীয় সন্ত্রাসী ও জঙ্গী কর্মকান্ড প্রতিহত করবেই।

বক্তারা এসময় আরও বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ, কঠোর হাতে দমন, জাতীয় ঐক্য গড়ে তোলা সহ আরো বিভিন্ন বিষয়ে অঙ্গিকার বদ্ধ হোন। আরও মনে রাখতে হবে যেন জঙ্গিরা আর কোনদিন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে।

Related Articles

Back to top button
Close