সারাদেশ

তালায় গাজা গাছ সহ ব্যাবসায়ী আটক

সাজমিন সাথীঃ সাতক্ষীরার তালায় পুলিশ অভিযান বিশেষ চালিয়ে রিয়াজ হোসেন তালুকদার (২০) নামের এক যুবককে গাঁজা গাছসহ আটক করেছে। তালা থানার পুলিশ বৃহস্পতিবার বিকালে তালা উপজেলার হাজরাকাটী গ্রাম বাদাম তলা নামক থেকে তাকে আটক করা হয়।

সে হাজরাকাটী গ্রামের নাসির উদ্দীন তালুকদারের ছেলে। তালা থানার এসআই (নিঃ) মোঃ কামাল হোসেনের নেতৃত্বে এএসআই ফজলুল করিম ও এএসআই মোঃ শহিদসহ একদল ফোর্স তাকে আটক করে। এ সময় রিয়াজের মা মাদক ব্যবসায়ী মিনারা খাতুন কৌশলে পালিয়ে যায।

এলাকাবাসী জানায়, রিয়াজ হোসেন ও তার মা মিনারা খাতুন দীর্ঘদিন এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। বাড়িতে গাঁজা গাছ লাগানোসহ মদ, গাঁজা, ফেনসিডিলের ব্যবসা করে আসছে দীর্ঘদিন। রিয়াজ হোসেনের মা মিনারা খাতুন উক্ত মাদক বেচাকেনা করে থাকে। মিনারা খাতুনের বিরুদ্ধে বহু বিবাহের পাশাপাশি একাধিক মাদক সেবীর সাথে সখ্যতা রয়েছে।

স্থানীয় প্রভাবশালীদের সাথেও রয়েছে সুসম্পর্ক। বৃহস্পতিবার বিকালে পুলিশ রিয়াজ হোসেনকে আটক করে। এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক বাড়ির পাশে লাগানো একটি গাঁজা গাছ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়। তবে রিয়াজের মা আলোচিত মাদক ব্যবসায়ী মিনারা খাতুন এ সময় পালিয়ে যেতে সক্ষম হয়। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

Back to top button
Close