সারাদেশ

দিনাজপুরে নিখোঁজ স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

এম এ হক, দিনাজপুর প্রতিনিধি। দিনাজপুরের চিরিরবন্দরে নিখোঁজের ২ দিন পর মো. রফিকুল ইসলাম (৪০) নামে এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ জুলাই) দুপুরে আত্রাই নদীর চকরামপুর ঘাট এলাকা হতে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রফিকুল ইসলাম চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক ও উপজেলার হাটখোলা গ্রামের মো. খবির উদ্দিনের ছেলে।

নিহত রফিকুলের পরিবারের বরাত দিয়ে চিরিরবন্দরের বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোরশেদুল ইসলাম জানান, গত শনিবার রাত ৯ টার দিকে মোবাইল ফেনে একটি কল আসার পর বাড়ি থেকে রফিকুল ইসলাম বের হয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফিরেননি এবং তার মোবাইল ফোন পাওয়া যায়। সোমবার বেলা ২টার দিকে তার লাশ আত্রাই নদীতে চকরামপুর ঘাটের কাছে ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে নদী হতে লাশ উদ্ধার করে পুলিশ।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিছুর রহমান জানান, শনিবার রাতে উপজেলার কারেন্টেরহাটে জুয়ার আসরে পুলিশ অভিযান চালালে পুলিশের ভয়ে জুয়ারিরা পালিয়ে যায়। এদের মধ্যে কেউ কেউ নদীতে ঝাঁপিয়েও পড়ে। ধারণা করা হচ্ছে রফিকুল ইসলাম ওই জুয়ার আসরে ছিলেন এবং পালাতে গিয়ে নদীতে তলিয়ে যান। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ঘটনা খতিয়ে দেখা হবে বলে তিনি জানান।

Related Articles

Back to top button
Close