সারাদেশ

দিনাজপুরে শিবিরের ৮ নেতাকর্মী আটক

এম এ হক, দিনাজপুর প্রতিনিধি। দিনাজপুর শহরের একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে শহর শিবিরের অর্থ সম্পাদকসহ ৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-শহর শিবিরের অর্থ সম্পাদক দিনাজপুর সরকারী কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ময়নুল ইসলাম (২৫), শিবির নেতা দিনাজপুর সরকারী কলেজের চতুর্থ বর্ষের ছাত্র মামুন ইসলাম (২৫), সরকারী কলেজ উপ-শাখার সভাপতি হাফিজ উদ্দীন (২৪), প্রথম বর্ষের ছাত্র ইয়াসিন আরাফাত (২০), প্রথম বর্ষের ছাত্র জামাল আহমেদ (১৯), প্রথম বর্ষের ছাত্র মোমিনুল ইসলাম (২০), দ্বিতীয় বর্ষের ছাত্র মোজাহিদুল ইসলাম (২১) ও মেডিকেল ভর্তি কোচিংয়ের ছাত্র তোফাজ্জল হোসেন (২০)। এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়।

দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক আবু সাঈদ সরকার জানান, রোববার বিকেলে আটক ৮ শিবির নেতাকর্মীকে দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এফএম আহসানুল হকের আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শ্যামল কুমার রায় প্রত্যেকের ৭ দিন করে রিমান্ডের আবেদন করলে বিচারক প্রত্যেককে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আটককৃতদের বিকেলে রিমান্ডে নেয়া হয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৫ ক ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Back to top button
Close