সারাদেশ

দিনাজপুরে ১৯টি ককটেল সহ তিন যুবক আটকঃ

এম এ হক, দিনাজপুর প্রতিনিধি। দিনাজপুুরে জেএমবি সন্দেহে ১৯টি ককটেল, ৩ কৌটা গান পাউডার সদৃশ্য বস্তুসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো-মো. আসাদুজ্জামান (২৪), মো: শাহিনুর ইসলাম (২২) ও মো. মনিরুজ্জামান মনির (৩০)।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় দিনাজপুর শহরের রামনগর মদিনা মসজিদের সামনে হতে তাদের আটক করে পুলিশ। আটক মো. আসাদুজ্জামান দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার পলাশবাড়ী গ্রামের মো: মকবুল হোসেনের ছেলে, মো: শাহিনুর ইসলাম ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার দানারহাট গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে ও মো. মনিরুজ্জামান মনির সাতক্ষীরা জেলার তালা উপজেলার ডাংগুলিতা গ্রামের মো: আমজাদ হোসেন মোড়লের ছেলে।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেদওয়ানুর রহিম জানান, বৃহস্পতিবার রাত ২টায় দিনাজপুর শহরের রামনগর মদিনা মসজিদের সামনে টহলরত পুলিশ মোটর সাইকেলআরোহী তিন যুবককে থামার নির্দেশ দেয়। পুলিশের নির্দেশ অমান্য করে তারা পালিয়ে যাবার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে আটক করে। তাদের নিকট থেকে ১৯টি ককটেল, ৩ কৌটা গান পাউডার সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়। আটক তিন যুবক নিষিদ্ধ ঘোষিত জেএমবির সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close