সারাদেশ

দিনাজপুর দিমেক ছাত্রদের হাতে প্রতিবন্ধী যুবক হত্যা ঃ

এম এ হক দিনাজপুর প্রতিনিধি । দিনাজপুরে চোর সন্দেহে সোহেল রানা (২৬) নামে এক প্রতিবন্ধী যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার ভোরে দিনাজপুর মেডিকেল কলেজ ক্যাম্পাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক দিনাজপুর শহরের ৮নং উপশহর এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে।

এ ঘটনায় উত্তেজিত জনতা কলেজের প্রধান গেট ঘেরাও করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ার সেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। কলেজ ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেদওয়ান রহিম জানান, দিনাজপুর মেডিকেল কলেজের ক্যাম্পাস এলাকায় গভীর রাতে চুরির উদ্দেশ্যে সোহেল রানা নামে এক যুবক প্রবেশ করে। ভোরে সাহরি খাওয়ার সময় তাকে দেখতে পেয়ে শিক্ষার্থীরা চিৎকার করে। চিৎকার শুনে পালানোর সময় লোকজন তাকে আটক করে গণপিটুনি দেয়। গণপিটুনিতে তার মৃত্যু হয়। তার লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে এলাকাবাসীর দাবি, নিহত যুবকটি প্রতিবন্ধী। তার বাবাও প্রতিবন্ধী ছিলেন। ছেলেটি ক্যাম্পাসে ঢুকার পর কলেজের মসজিদের কাছে ছাত্ররা তাকে পিটিয়ে হত্যা করে। পুলিশ ঘটনাস্থল থেকে ক্রিকেটের তিনটি স্ট্যাম্প ও লাঠি উদ্ধার করেছে।

দিনাজপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু তৈয়ব আলী দুলাল জানান, ছেলেটি প্রতিবন্ধী ছিল। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

Related Articles

Back to top button
Close