বগুড়ার-সংবাদসোনাতলাসোনাতলা'র সংবাদ

দি অল্টারনেটিভ ইউথ ফোরাম এর উদ্যোগে উচ্চ শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ও ইফতার মাহফিল

সাজেদুর আবেদিন শান্তঃ
সোনাতলা উপজেলা পুরাতন হলরুমে অনুষ্ঠিত হলো উচ্চ শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক কর্মশালা এবং ইফতার মাহফিল। এখানে উপস্থিত ছিলেন জনাব শফিকুর আলম (সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার, সোনাতলা, বগুড়া) জনাব রফিকুল আলম বকুল (অবসরপ্রাপ্ত উপধাক্ষ সরকারি নাজির আখতার কলেজ), সম্মানিত শিক্ষক অধ্যক্ষ অরুণ বিকাশ গোস্বামী , সোহেল আহমেদ খান (প্রতিষ্ঠাতা ও নির্বাহী চেয়ারম্যান, উন্নয়ন ধারা), রাশেদুজ্জামান রণ ।
এছাড়াও আশরাফুল আলম (শিক্ষক টি এম মেমোরিয়াল একাডেমী) সাজেদুর আবেদিন শান্ত (সম্পাদক, উন্মেষ অনলাইন সাহিত্য সাময়িকী) ও কয়েকজন অভিভাবক।
এছাড়া এখানে উপস্থিত ছিলেন সম্প্রতি এস এস সি পাশ কৃত উল্লেখযোগ্য সংখ্যক শিক্ষার্থী। শিক্ষার্থীদের কে উচ্চ শিক্ষার ব্যাপারে গাইড লাইন দেয় বর্তমান বিশ্ববিদ্যালয় পড়ুয়া সোনাতলার মেধাবী শিক্ষার্থী বৃন্দ। এছাড়াও বিশ্ববিদ্যালয় পড়ুয়া একঝাক তরুণ উপস্থিত থেকে শিক্ষার্থীদেরকে উৎসাহ প্রদান করে।
সংগঠনটির লক্ষ্য বর্তমান শিক্ষার্থীদের কে সঠিক গাইড লাইন দেয়ার মাধ্যমে তাদের উচ্চ শিক্ষা ও ক্যারিয়ার কে সহজ ও সাবলীল করা। শুধু একটি অনুষ্ঠানের মাধ্যমেই নয় শিক্ষার্থীদের কে যে কোন সময়েই, যে কোন সমস্যায় পাশে থাকবে তাদের সর্বোচ্চটা দিয়ে।
আজ শিক্ষার্থীদের যারা কাউন্সেলিং করিয়েছেন তাদের মাঝে ছিলেন নাহিদ হাসান তুষার (হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়),ইসতিয়াক আহমেদ জাহিন (বশেমুকৃবি), মুজাহিদ রহমান(বুয়েট), তানজিলা ইসলাম তৃণি (জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ), খাদিজাতুল কুবরা(ঢাবি), সাব্বির হোসাইন সৌরভ(ঢাবি), আহসান হাবিব সৈকত(ঢাবি).
এছাড়া জুবায়েদ নবিন (পপুলার মেডিকেল কলেজ), নুরহাদি আতিক(হদাবিপ্রবি) সহ অনেকে।
সংগঠনটির সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন জনাব রাশেদুজ্জামান সুমন(সহ সভাপতি, দি অল্টারনেটিভ ইউথ ফোরাম), শাহাদাৎ জ্জামান সোহাগ (প্রতিষ্ঠাতা সদস্য),এ বি রাব্বি (অন্যতম সংগঠক দি অল্টারনেটিভ ইউথ ফোরাম),তৌফিকুর রহমান তুহীন, আহনাফ শভিক,জাকারিয়া হাবিব, সালফী বারী খান রিশাদ,রিয়াজুল সালেহীন রিশা,শিহাব সাদিক. সিয়াম,

Related Articles

Back to top button
Close