সারাদেশ

দেশকে এগিয়ে নিতে শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবেঃ নওগাঁর জেলা প্রশাসক

সবুজ হুসাইন:
নওগাঁর জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ বলেছেন, দেশকেএগিয়ে নিতে শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে। শিক্ষাই যেহেতু জাতির মেরুদন্ড, তাই শিক্ষা ব্যবস্থা যত ও শিক্ষাকার্যক্রম যত উন্নত হবে জাতি হিসেবে আমরা তত উন্নতহবো। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন আজবাস্তবায়িত হচ্ছে শিক্ষা ব্যবস্থার উন্নয়নের দ্বারা।

তিনি বলেন, মাদক সমাজকে ধ্বংস করছে। মাদক নির্মূলে সরকার অত্যন্ত আন্তরিক। তাই আমাদেরকেও সভ্য জাতিসত্বা গড়তে মাদকের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে।

সাম্প্রতিক গুজবের বিষয় উল্লেখ করে ডিসি বলেন, যারা সরকারের উন্নয়নকে সহ্য করতে পারছেন না তারাই কাল্লা কাটার গুজবছড়িয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতে চাচ্ছে এবং মানুষের মাঝে আতঙ্ক ছড়াচ্ছে। এদের থেকে আমাদের সাবধান থাকতে হবে।

গতকাল মঙ্গলবার নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ সভাকক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আত্রাইয়ের বিভিন্ন দপ্তর প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সাংবাদিক ও সূধীজনদের সাথেএ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আত্রাই উপজেলানির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম।

অন্যান্যের মধ্যেবক্তব্য রাখেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুররহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলাআওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, ইউপি চেয়ারম্যান আক্কাছআলী, সাংবাদিক মুজাহিদ খান, একেএম কামাল উদ্দিনটগর প্রমুখ।

Related Articles

Back to top button
Close