সারাদেশ

দেশব্যাপী নারী ও শিশুর উপর নির্যাতন ধর্ষনের প্রতিবাদে কুষ্টিয়ায় নারী ও শিশু অধিকার ফোরামের স্মারকলিপি প্রদান

নারী ও শিশুর উপর নির্যাতন ধর্ষনের প্রতিবাদ এবং ধর্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদান করেছে নারী ও শিশু অধিকার ফোরাম কুষ্টিয়া জেলা শাখা।

রবিবার দুপুর ১২ টায় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেনের নিকট এ স্মারকলিকি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড.শামীম উল হাসান অপু, নারী ও শিশু অধিকার ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চু, সহ-সভাপতি এ্যাড. হাফিজুর রহমান মনির, এ্যাড.শাতিল মাহমুদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লতিফা আক্তার রোজি খান, যুগ্ম সম্পাদক ফিরোজ আহমেদ তপন, সাজেদা বেগম, সাংগঠনিক সম্পাদক এ্যাড. ইকবাল হোসেন, এ্যাড.মাহমুদুল হক চ ল, এ্যাড.তৌফিকুল ইসলাম সাগর, জেলা যুবদলের সিনিয়ার সহ সভাপতি মেজবাউর রহমান পিন্টু, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মোকাররম হোসেন মোকা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক এস আর শিপন বিশ^াস, সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান রাসেল প্রমুখ।

স্মারকলিপিতে বলা হয় দেশের বিভিন্নস্থানে সংঘটিত নারী ও শিশুর উপর নারকীয় পাশবিক বিভৎস নির্যাতন-সহিংসতা আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে । এতে করে দেশে নারী ও শিশুরা চরম নিরাপত্তাহীনতা ভুগছে।

আরো উদ্বেগের বিষয় সাপ্রতিক সময়ে সংঘটিত অধিকাংশ নারী ও শিশুর নির্যাতনের সাথে ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা জড়িত। নারী ও শিশু নির্যাতনের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার , অপরাধীদের দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবী করা হয়।

Related Articles

Back to top button
Close