ধুনটবগুড়ার-সংবাদ

ধুনুটে ইয়াবাসহ ধরা পড়লো ষাট বছর বয়সী এক আওয়ামীলীগ নেতা

সংবাদ আজকালঃ বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে জালাল উদ্দিন (৬০) নামে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার নিকট থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মাদক ব্যবসায়ী জালাল উদ্দিন উপজেলার পিরহাটি গ্রামের মোবারক হোসেন ওরফে মগর সরকারের ছেলে এবং মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। মঙ্গলবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় ও থানা সুত্রে জানাযায়: জালাল উদ্দিন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় সোমবার বিকেলের দিকে নিজ বাড়ি থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ সময় ঘটনাস্থল থেকে তার সহযোগী রাসেল সরকার (২৩) নামে এক মাদকসেবীকে গ্রেপ্তার করা হয়। রাসেল সরকার উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের জালশুকা গ্রামের আব্দুস ছালামের ছেলে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জালাল উদ্দিন ও রাসেল সরকারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

Related Articles

Back to top button
Close