সারাদেশ

নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে বগুড়া অনলাইন প্রফেশনাল কমিটিউনিটি (BOPC) এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

সিংড়া থেকে ফিরে শামসুজ্জোহা কবীর: ১লা আগষ্ট, বৃহস্পতিবার নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে বগুড়া অনলাইন প্রফেশনাল কমিটিউনিটি (BOPC) এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া অনলাইন প্রফেশনালস কমিউনিটি (বিওপিসি) এর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক রিয়াজুল মাসুদ রিহাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, কোষাক্ষ্যক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক এ,এস,এম, শামসুজ্জোহা কবীর এবং কার্যনির্বাহী কমিটি’র সদস্য রেজাউল করিম, মোহাম্মদ রতন এবং মুক্তপেশা জীবি মোঃ শাহাদত হোসেন প্রমুখ।

ক্যাপশন১ঃ নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর সাথে বগুড়া অনলাইন প্রফেশনাল কমিটিউনিটি (BOPC) এর কার্যনির্বাহী কমিটির সদস্যদের আলোচনা।

ক্যাপশন২ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর সাথে বগুড়া অনলাইন প্রফেশনাল কমিটিউনিটি (BOPC) এর প্রচার সম্পাদক এবং বগুড়া সংবাদ ডট কম এর সম্পাদক এ,এস,এম, শামসুজ্জোহা কবীর এর কর্মমর্দন।

Related Articles

Back to top button
Close