নিত্যপণ্যের দাম বাড়ার প্রতিবাদে রাজশাহী বিএনপির সমাবেশ

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  07:53 PM, 18 November 2019

সংবাদ আজকাল,ডেক্সঃ পেঁয়াজসহ সব দ্রব্যের লাগামহীন দাম বাড়ার প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার, নভেম্বর ১৮, ২০১৯ বেলা ১১টা থেকে মহানগরীর মালোপাড়ায় বিএনপি কার্যালয়ে সামনে আয়োজিত বিক্ষোভ কর্মসূচিতে আয়োজন করে রাজশাহী বিএনপি।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেন, বিএনপি বাংলাদেশের একটি সর্ববৃহৎ দল। এ দলের প্রতি শতকরা ৯০ শতাংশ মানুষের সমর্থন রয়েছে। এ সমর্থনের ভয়ে বর্তমান সরকার ডে-নাইট নির্বাচন করে ক্ষমতায় এসেছে। এ সরকারের প্রতি দেশের মানুষের কোনো সমর্থন নেই।

মিজানুর রহমান মিনু বলেন, সরকার জনগণকে অর্থনৈতিকভাবে পঙ্গু করে ফেলেছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পেঁয়াজের দাম কেজি প্রতি ৩০০ টাকা হয়ে গেছে। এছাড়া চালের দাম কেজি প্রতি ৮ থেকে ১০ টাকা বেড়েছে। এর প্রভাবে সাধারণ জনগণের নাভিশ্বাস উঠে গেছে।

তিনি বলেন, বিএনপি এখনও কৌশল অবলম্বন করছে। এর মধ্যে দিয়ে সবাই একত্রিত হচ্ছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে এ সরকারের মসনদ ভেঙে চুরমার করে দেওয়া হবে। আন্দোলনের জন্য সব নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানান তিনি। সেইসঙ্গে পেঁয়াজের সিন্ডিকেটধারী সরকার দলীয় সংসদ সদস্য, মন্ত্রী, ব্যবসায়ী এবং নেতাদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানান মিনু।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সভাপতিত্বে সমাবেশে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানাসহ অনেক নেতাকর্মী বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :