সারাদেশ

পার্বতীপুরে ছেলের হাতে পিতা খুন ঃ

এম এ হক দিনাজপুর প্রতিনিধি। জমি নিয়ে বিরোধের জেরে ঘুমন্ত পিতা মোকছেদ আলীকে (৬০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে। গতকাল সোমবার রাত ১০টার দিকে পার্বতীপুর উপজেলার মমিনপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর ঘাতক ছেলে আব্দুল মালেক পলাতক রয়েছে।

নিহতের স্ত্রী আসমা খাতুন জানান, স্বামী মোকছেদ আলীর ৭-৮ বিঘা জমি রয়েছে। তিনি জমি বন্ধক রেখে জুয়া খেলতেন। বাড়িতে কোনো খরচ দিতেন না। তার তিন ছেলে আব্দুল মালেক ভ্যান চালক, আশরাফ ভাটায় কাজ করে সংসার চালায়। ছোট ছেলে এমরান প্রতিবন্ধী।

গত রোববার মোকছেদ এলাকার হাসনাতের কাছে ৩১ শতক জমি ১২ লাখ ৫০ হাজার টাকায় বিক্রি করেন। জমি বিক্রির ঘটনায় বড় ছেলে আব্দুল মালেক ক্ষিপ্ত হয়ে সোমবার রাত আনুমানিক ১০টায় তার ঘুমন্ত পিতাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায়, বুকে ও পাঁজরে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় আব্দুল মালেক। নিহতের বৃদ্ধা মা মাইশরী অভিযোগ করে বলেন, আমার ছেলেকে ওরা মা-বেটা মিলে হত্যা করেছে।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল আলম জানান, হত্যার ধরন দেখে মনে হয়েছে ২-৩ জন মিলে পরিকল্পিতভাবে মোকছেদকে হত্যা করেছে। সোমবার রাতেই লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মঙ্গলবার (২১ জুন) ময়না তদন্তের জন্য লাশ দিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button
Close