বিনোদন

ফাঁস হয়ে গেল চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত ও আলোচিত ছবি দিলওয়ালে এর ক্লাইমেক্স ক্লিপ

 

ফাঁস হয়ে গেল চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত ও আলোচিত ছবি ‘দিলওয়ালে’-এর ক্লাইমেক্স ক্লিপ! হায়দরাবাদে শ্যুটিংয়ের সময় কারো মোবাইল ক্যামেরায় ধারণকৃত ভিডিওতে ক্যাপচা করা ক্লিপটি এরইমধ্যে ইউটিউবে ফাঁস হয়ে গেছে!
জানা গেছে, দীর্ঘ পাঁচ বছর পর শাহরুখ খান ও কাজল ফের জুটিবদ্ধ হলেন রোহিত শেঠির ছবি ‘দিলওয়ালে’-তে। বর্তমানে ছবিটির কাজ নিয়ে দারুন ব্যস্ত আছেন ছবির কলাকূশলীরা। আসছে ডিসেম্বরে মুক্তির লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ছবির কাজ, এরইমধ্যে ছবি রিলিজের দিন ক্ষণও ঠিক করা হয়েছে। আর এই সময়েই শ্যুটিং স্পট থেকে ধারন করা ছবির ক্লাইমেক্স ক্লিপটি ফাঁস হয়ে গেল ইউটিউবে।
ভিডিওতে শাহরুখ, কাজল ছাড়াও বরুন ধাওয়ান, কৃতি স্যানন, জনি লিভার, বোমান ইরানি ও সঞ্জয় মিশ্র ছাড়াও আরো অনেক অভিনেতাকে ভিডিওতে দেখা যায়। শাহরুখ খান ও বরুনকে কালো প্যান্ট-কোর্ট, কাজলকে সোনালি শাড়ি আর কৃতি স্যাননকে বিয়ের সাজে পুরো সাদা ড্রেসে দেখা গেছে। তবে ফাঁস হওয়া ভিডিওটি এরমধ্যে ইউটিউব থেকে সরিয়ে ফেলা হয়েছে।
উল্লেখ্য, জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির পরিচালনায় দীর্ঘদিন পর ফের একসাথে জুটিবদ্ধ হয়েছেন শাহরুখ খান ও কাজল। এরইমধ্যে শ্যুটিংয়ের কাজ প্রায় শেষ করে ফেলেছেন। আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে। এছাড়াও ‘রইস’ এবং ‘ফ্যান’ নামের দুটি ছবিতেও কাজ চালিয়ে যাচ্ছেন শাহরুখ।

Related Articles

Back to top button
Close