বগুড়ার-সংবাদ

বগুড়ার গাবতলীর পেরিহাটে সিএনজি চালককে মারপিট করে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যার প্রতিবাদ ফুঁসে উঠেছে শ্রমিকরা

বগুড়ার গাবতলীর পেরিহাটে সিএনজি চালককে মারপিট করে জোর করে হত্যার প্রতিবাদ ফুঁসে উঠেছে শ্রমিকরা। আজ সকাল থেকেই বনানী টু পেরির হাট রোডে সিএনজি অবরোধ করে বনানীর বিশ্বরোডে লাশ নিয়ে দায়ীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

হাসিবের স্বজনরা জানিযেেছ গত কয়েক দিন আগে বগুডার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরিহাট গ্রামের বেলাল হোসেনের পুত্র শাকিবের সঙ্গে একটি কনসাট দেখতে গিয়ে কয়েকজনের সঙ্গে কথাকাটাকাট ও মারপিটের ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে তার বড় ভাই হাসিবকে একই এলাকার মালিপাড়া বাজারে সিএনজি চালানো অবস্থায় স্থানীয় ১২-১৩ জন বখাটে পথরোধ করে ট্রেনে হিচড়ে মারপিট করে জোরকরে গ্যাস ট্যাবলেট খাইয়ে দেয়।

পরে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বুধবার সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনার প্রতিবাদে সিএনজি শ্রমিকরা আজ সকাল থেকেই সিএনজি বন্ধ করে মালিপাড়াবাজার ও শাজাহানপুরের বনানীতে রাস্তায় সিএনজি মালিক ও শ্রমিক (চালক) ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালন করে।

এসময় তারা অবিলম্বে তাদের সহকর্মী হত্যায় অভিযুক্তদেও গ্রেফতার ও ফাসির দাবি জানান। এসময় তারা অভিযুক্ত সোয়াইব,আবু সাইদ,লিমন, নুর আলমসহ অন্যান্যদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।

Related Articles

Back to top button
Close