বগুড়া সদরবগুড়ার-সংবাদ

বগুড়ার দত্তবাড়ী সিএনজি অটোরিক্সা বেবিট্যাক্সী মালিক সমিতির দ্রুত নির্বাচন দাবী

বগুড়া…

দ্রুত গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচনের দাবীতে বগুড়ার নামুজা ইউনিয়নের চৌমহনী বন্দরে সিএনজি, অটোরিক্সা, বেবিট্যাক্সি মালিকদের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার বিকালে নামুজা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সিএনজি মালিক জহুরুল ইসলামের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দত্তবাড়ী সিএনজি ,অটোরিক্সা ,বেবিট্যাক্সী মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ।

তিনি বলেন, দীর্ঘ দিন ধরে সিএনজি মালিক সমিতির বগুড়া দত্তবাড়ী শাখার অধিনে কোন নির্বাচন না থাকায় মালিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। প্রতি মাসে ৪০০ টাকা করে প্রশাসনের নামে মাসিক মালতির টাকা উত্তোলন করা হয়, মালিক সমিতির নামে চেন চাঁদা আদায় করা হয়। চাঁদার টাকা দিয়ে সমিতির নেতারা থাইল্যান্ড, ব্যাংকক সহ বিভিন্ন দেশে আয়েশ করে ঘুরে বেড়ায়।

এ ধরনের টাকা দেওয়ার পরও সিএনজি মালিকেরা কোন সুযোগ সুবিধা পায় না বরং এর কিছু পরিমাণ টাকা বাকী থাকলে সে সব সিএনজি আটক করে মালিকদের বলা হয় সমিতিতে আবার নতুন করে ভর্তি করতে হবে কারণ চাঁদা বাকী থাকায় ভর্তি বাতিল হয়েছে। এই সকল অত্যাচার ও অনাচার থেকে সাধারণ মালিকেরা বাঁচতে চায়। তাই দ্রুত নির্বাচন না দিলে বগুড়ার সিএনজা, অটোরিক্সা ও বেবিট্যাক্সি মালিকদের পক্ষ থেকে সকল চাঁদা বন্ধ করা হবে।

এ সময় বক্তব্য রাখেন বিভিন্ন সিএনজি মালিক হেলাল উদ্দিন, রনি মিয়া, জহুরুল ইসলাম, রাজ্জাক মিয়া ,মশিউর রহমান , মেহেদী হাসান ,মিলন, তৈয়ব, শাহানুর, বগুড়া শহর উত্তর সেচ্ছা সেবকলীগের সহ সভাপতি সাব্বির আহম্মেদ দোয়েল। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোহাম্মাদ আলী সিদ্দিক, শহর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাংগাঠনিক সম্পাদক নাইম খান, জয়নাল আবেদীন, সেলিম ইসলাম, শাহিনুরসহ নামুজার ও বগুড়ার বিভিন্ন রোডের সিএনজি অটোরিক্সা ও বেবিট্যাক্সির মালিক বৃন্দ।

Related Articles

Back to top button
Close