বগুড়ার মহাস্থানে মরহুম সাইফুল ইসলামের নামাজে যানাজা সম্পূর্ণ

rafel shahabrafel shahab
  প্রকাশিত হয়েছেঃ  03:17 PM, 15 February 2020

নুরনবী রহমান,বগুড়া জেলা প্রতিনিধি  : বগুড়ার মহাস্থান পশ্চিমপাড়া গ্রামের আলহাজ্ব লালমিয়া, সত্বাধিকারী (লাল মিয়া কটকটি) এর প্রথম পুত্র সাইফুল ইসলাম (ছয়ফল) মহাস্থান বাসষ্ট্যান্ড বন্দরের চেইন মাষ্টার অদ্যই শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় তাহার নিজ বাসভবনে ইন্তেকাল করিয়াছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তাহার নামাজের জানাজা শনিবার সকাল ১১টায় নিজ বাসভবন মহাস্থান পশ্চিমপাড়া গ্রামে অনুষ্ঠিত হয়।

তিনি দীর্ঘদিন যাবৎ ঘাতকব্যাধী ক্যান্সারে আক্রান্ত ছিলেন মৃত্যূবরণ করেন। শনিবার সকাল ১১ টায় তার জানাযা শেষে নিজ বাস ভবন মহাস্থান পশ্চিমপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় উপস্থিত ছিলেন রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, চলার সাথী, বন্ধুবান্ধব,আত্মীয় -স্বজন সহ বিভিন্ন স্থান থেকে আসা মুসল্লী বৃন্দ।

প্রিয় শ্রদ্ধাভজন এর অকাল মৃত্যুই তাহার বিদেহী আত্মা মাগফেরাত কামনা ও তাহার শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে মহান আল্লাহ তায়ালা তাহাকে যেন বেহশত নসীব করেন। আমিন। জানাযার নাম পড়ান মোকামতলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওঃ আমিনুর।

আপনার মতামত লিখুন :