বগুড়ার-সংবাদশিবগঞ্জ

বগুড়ার শিবগঞ্জের ১ গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধ রশিদুর রহমান রানা ঃ
বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউনিয়নে ১ গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত গৃহবধূ শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থানের পার্শ্ববর্তী অনন্তবালা উত্তরপাড়া গ্রামের কৃষক শাহ আলম অরফে চাঁন মিয়ার স্ত্রী রওশনারা বেগম (৫২)।
সরেজমিনে গিয়ে এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। ছেলে জীবিকা নিরবাহ করতে প্রবাসে পাড়ি দেয়। তাদের বাড়িটি আশেপাশের বাড়ি থেকে পৃথক ও নিড়িবি স্থানে। মেয়েকে বিয়ে দেয়ার পর বাড়িতে শুধু স্বামী- স্ত্রী বসবাস করতো। রবিবার দুপুরে নিহতের স্বামী চাঁন মিয়া, বাড়ির পাশে করতোয়া নদীতে মাছ ধরতে যায়। এরপর বিকেল ৫টায় বাড়ি ফিরে স্ত্রী রওশনারাকে ডাকাডাকি করে।
এতে স্ত্রীর কোন সাড়া শব্দ না পেয়ে পাশের রান্না ঘরে রক্তাত মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে। এ সময় প্রতিবেশীরা দ্রুত ছুটে এসে রওশনার মুখ ওড়না দিয়ে বাঁধা এবং মাথা সহ গলা পর্যন্ত বটি দিয়ে কোপানো পরিত্যক্ত লাশ মেঝেতে দেখে শিবগঞ্জ থানা পুলিশ খবর দেয়। নিহতের স্বামী চাঁন মিয়া স্ত্রীর শোকে কাতর হয়ে জানান, ঘরে বাক্সে প্রায় লক্ষাধিক টাকা ও একটি স্বর্ণের চেইন ছিল। দূর্বৃত্তরা তাকে হত্যা করে তার কাছে রাখা চাবি দিয়ে বাক্স খুলে টাকা ও স্বর্ণের চেইন নিয়ে চাবি বারান্দায় ফেলে যায়। ঘটনাস্থল পরিদর্শন করেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, তিনি প্রাথমিক ধারণায় সাংবাদিকদের বলেন, দুপুর বেলার কোন এক সময় দূর্বৃত্তরা ওড়না দিয়ে মুখ বেঁধে তাকে হত্যা করেছে। নিহতের লাশের পাশ থেকে একটি বটি উদ্ধার করা হয়েছে।
হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ দাবি করেন ওসি। নৃশংস এ হত্যাকাণ্ড ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Back to top button
Close