বগুড়া সদরবগুড়ার-সংবাদ

বগুড়ায় জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট এর কোয়াটার ফাইনাল খেলায় শিবগঞ্জ জয়ী

বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দীন স্টেডিয়ামে, বগুড়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় “জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯” এর আজকের খেলায় শিবগঞ্জ উপজেলা ট্রাইব্রেকারে ৫-৪ গোলে দুপচাঁচিয়া উপজেলাকে পরাজিত করে। খেলার ১ম অর্ধে ২৩মিনিটের সময় দুপচাঁচিয়া উপজেলার আরমান ১টি গোল করে। খেলার ১ম অর্ধে দুপচাঁচিয়া উপজেলার আরমান ১টি গোল করে দলকে ১-০ এগিয়ে নিয়ে যায়। ২৬ মিনিটের মাথায় শিবগঞ্জের আইকে ১টি গোল করে ১-১ গোলের সমতা আনেন।

এরপরে আর কোন গোল না হওয়ায় খেলাটি ১-১ গোলে ড্র হয়। ট্রাইবেকারে শিবগঞ্জ ৫-৪ গোলে দুপচাঁচিয়া উপজেলাকে পরাজিত করে। খেলা পরিচালনা করেন মোঃ রফিকুল ইসলাম, এবং সহকারী রেফারী শফি মামুন ও জুয়েল, চতুর্থ রেফারী ছিলেন সিদ্ধার্থ সাহা। উক্ত খেলায় শিবগঞ্জ উপজেলার মুন্নু ম্যান অব দ্যা ম্যাচের শেরোপা লাভ করে ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাসুদার রহমান মিলন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলামসহ জেলা ক্রীড়া সংস্থা সকল সদস্য ও ক্রীড়ানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button
Close