বগুড়া সদর

বগুড়ায় নিড অফ ব্লাড এর পক্ষ থেকে সদর থানার নবাগত অফিসার ইনচার্জকে ফুলেল শুভে”ছা

আবু সায়ীদ,বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবিরকে ফুলেল শুভে”ছা জানাই নিড অফ ব্লাড এর প্রতিষ্ঠিতা সভাপতি ও মিডিয়া ব্যক্তিত্ব মাহবুব রহমান তুহিন সহ নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে নিড অফ বøাড রক্তদান স্বে”ছাসেবী সংগঠনের উদ্যোগে ফুলেল শুভে”ছা প্রদান করা হয়। শুভে”ছা প্রদানকালে মাহবুব রহমান তুহিন বলেন, নিড অফ ব্লাড শুধু স্বে”ছাসেবী রক্তদান সংগঠনই নয় পাশাপাশি বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় খাদ্য সহায়তা চিকিৎসা প্রদান করে থাকে।

তিনি আরোও বলেন, করোনা ভাইরাসে সৃষ্ট পরিচিতি মোকাবেলায় বগুড়া সহ সারাদেশে পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে পরিবারের মায়া ত্যাগ করে দিনরাত মাঠে থেকে করোনা সংক্রমন রোধে পুলিশের কর্মকর্তা-কর্মচারী ব্যাপক ভূমিকা পালন করছেন।

শুধু তাই নয় চুরি, ছিনতাই, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক ব্যবসা এবং সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে বগুড়ার পুলিশ অনেক বেশি অবদান রেখেছেন। তিনি আরো বলেন, আমরা আশা করি নবাগত ওসি বগুড়ার মানুষের জন্য সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবে এবং সাধারণ মানুষের পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন আন্তঃ জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি মো:রাছেল মন্ডল, অত্র সংগঠনের কার্যকরী সদস্য বৃষ্টি রহমান, নাফিউল নাহিদ, মোহাম্মাদ দোয়েল, মেহেরাব, সাদমান এলিন প্রমূখ।

Related Articles

Back to top button
Close