বগুড়ার-সংবাদ

বগুড়ায় পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুনঃ ঘাতক স্বামী আটক

সংবাদ আজকাল ডেস্কঃ বগুড়া পৌরসভার ১৭ নং ওয়ার্ডের বারপুর মধ্যপাড়া (মোজাম নগর) এলাকায় স্বামীর ছুরির আঘাতে স্ত্রী খুন হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, বারপুর মধ্যপাড়া এলাকার আবু জাফর এর পুত্র হাসান এর সাথে বগুড়ার শিবগঞ্জ পৌরসভার ভুরারপাড়া এলাকার তোজাম্মেল হক এর মেয়ে মায়া খাতুন (১৮) এর বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের পরিবারে অভাব অনটন লেগেই থাকতো।

দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাতে হাসান এর সাথে মায়া’র কথাকাটি হওয়ার এক পযার্য়ে হাসান চাকু দিয়ে তার স্ত্রীর পেটে আঘাত করে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে এলাকাবাসীরা রক্তাক্ত গৃহবধুকে উদ্ধার করে মধ্যরাতেই স্থানীয় টিএমএসএস মেডিকেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৯টার দিকে মায়া বেগম মারা যায় ।

খবর পেয়ে বগুড়া সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এর নেতৃত্বে বগুড়া সদর ওসি এসএম বদিউজ্জামান, পুলিশ পরিদর্শক(তদন্ত) রেজাউল ইসলাম রেজা, এসআই আব্দুল খালেক, এসআই সোলাইমান সহ সঙ্গীয় পুলিশ এবং অপর দিকে ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) শফিকুল ইসলাম এর একটি দল রাকিবুৃল হাসান কে ধরতে মাঠে নামে। পুলিশ অভিযান চালিয়ে মাটিডালী এলাকা থেকে ঘাতক স্বামী হাসানকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর হাসান এর জবানবন্দী মোতাবেক হত্যাকান্ডে ব্যবহার করা ছুরি তার বাড়ির দক্ষিণপাশ থেকে উদ্ধার করে পুলিশ। বর্তমানে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Related Articles

Back to top button
Close