বগুড়া সদর

বগুড়া জেলা অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি নব-নির্বাচিত কমিটির অভিষেক

বগুড়া প্রতিনিধিঃ বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি বগুড়া জেলা শাখার নব-নির্বাচিত কমিটির অভিষেক ও বরণমালা নব-গঠিত কমিটির সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে শহরের তিন মাথা রেলগেট সংগঠনের কার্যালয়ে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এরপর একটি র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।
র‌্যালি শেষে দুপুরে শহরের জেলা স্কুল মুক্তিযোদ্ধা আমিনুল হক দুলাল অডিটরিয়ামে অভিষেক ও বরণমালা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। তিনি বলেন , দক্ষ জনশক্তি তৈরির মাধ্যমে আমাদেরকে আরও এগিয়ে যেতে হবে এবং অর্থনীতিতে স্বয়ংসম্পূর্ণ হতে হবে। সরকারের বগুড়াতে একটি ইকোনোমিক জোন করার পরিকল্পনা রয়েছে। বাংলাদেশ অটোমোবাইল মালিক সমিতি গুলো দেশের উন্নয়নে ভাল ভুমিকা রাখছে। এদের জন্যও সরকারের অনেক কিছু করার পরিকল্পনা রয়েছে। নব-গঠিত কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগাঠনিক সম্পাদক ও জেলা হিউম্যান হলার মালিক সমিতির সভাপতি রেজাউল করিম রিয়াদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ অটোমোবাইল মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির কার্যকরী মহাসচিব মাইনুল ইসলাম, মহাস্থান মটরস এর পরিচালক মাহবুব আলম,মবিল কোং লিঃ সহকারী জেনারেল ম্যানেজার ওয়াহেদুর জামান,১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবা। অনুষ্ঠানে অন্যানের মধ্যে আরোও উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সাধারন সম্পাদক আইনুল হক তরফদার পাইলট, সিনি: সহ সভাপতি জাহেদ আলী, সহ সভাপতি মোহাম্মাদ আলী লিটন, আ: রউফ, আলম ফকির, সাকাওয়াত হোসেন, ইছাজাক আলী, মতিয়ার রহমান সবুজ, ফারুক হোসেন, মাসুদ রানা, শাহিন জিলহজ্ব। রফিকুল, বাদল, নুহ, রাজু, শরিফুল, আমিনুল, সািফুল, লিখন সহ অত্র সংগঠনের সকল নেতৃবৃন্দ। দ্বিতীয় অধিবেশনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়।

Related Articles

Back to top button
Close