বগুড়ার-সংবাদমহাস্থান

বগুড়া নুনগোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ প্রদর্শন, রাস্তায় আগুন জ্বালিয়ে অবরোধ

আব্দুল বারী মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া নুনগোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক অফিস সহকারী (কেরানী) কে শারীরিক ভাবে লাঞ্চিত ও মারপিট করার প্রতিবাদে বিদ্যালয়ের ছাত্ররা রাস্তায় অবরোধ করে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে। তারা এ সময় রাস্তায় আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে।

স্কুলের ছাত্র -ছাত্রীরা অভিযোগ করে জানায় বিদ্যালয়ের অফিস সহকারী (কেরানী) কে প্রধান শিক্ষক শ্রী সুদেব চন্দ্র পাল মঙ্গলবারে বিদ্যালয়ের মাঠের মধ্যে বিনা কারনে মারপিট করে লাঞ্চিত করে। একই সাথে তারা আরো জানায় প্রধান শিক্ষক কর্তৃক পিকনিক এর টাকা কর্তৃক আতœাসাৎ করার প্রতিবাদে আমরা রাস্তা অবরোধ করে প্রধান শিক্ষকের অপসারণ দাবি করছি। তারা ২৪ ঘন্টা আল্টিমেটাম জানিয়ে বলে নিদিষ্ট সময়ের মধ্যে প্রধান শিক্ষক অপসারন না হলে আমরা নিজেরাই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। এ সংবাদ ম্যানেজিং কমিটির সভাপতি ও নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ, এস আই মহসিন আলী, এ এস আই সাজ্জাদ হোসেন সর্ঙ্গীয় ফোর্স নিয়ে সহ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন এবং তদন্ত সাপেক্ষে দোষি ব্যাক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন।

Related Articles

Back to top button
Close