বগুড়ার-সংবাদমহাস্থান

বগুড়া পৌরসভার নাগরিক সুবিধা নিশ্চিত করতে নৌকা মাঝি হতে চান—ববি

 

বগুড়া জেলা প্রতিনিধি নুরনবী রহমানঃ বগুড়া সদর উপজেলার বৃহত্তম বগুড়া পৌরসভার নির্বাচনে উন্নত সমৃদ্ধ ও আধুনিক নাগরিক সুবিধা নিশ্চিত করার লহ্মে বগুড়া পৌরসভার আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান বগুড়া পৌর আওয়ামী লীগের বতর্মান সাধারণ সম্পাদক ও সাবেক যুগ্ম আহবায়ক,বগুড়া চেম্বার অব কমার্সের পরিচালক- আলহাজ্ব আবু ওবাইদুল হাসান ববি।মেয়র পদে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রুপকারক জননেত্রী শেখ হাসিনার নৌকায় বগুড়া পৌরসভার মানুষের ভাগ্যোন্নয়নের রাজনীতি করি। দুর্দীনের অত্যাচার নির্যাতন ও হামলা মামলার ভোক্ত ভোগী, আবু ওবাইদুল হাসান ববি।

তিনি মাঠে ময়দানে দুর্যোগে করোনা মহামারীতে মানুষের দুর্দীনে ঘরে ঘরে বাড়ি বাড়ি গিয়ে নিজ তহবিল থেকে এবং
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানোর ত্রাণ বন্টন করে সুষ্ঠুভাবে গরিব-দুঃখী অসহায় মানুষের পাশে গিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তিনি একজন সমাজ সেবক ও অসহায় মানুষের আস্থার প্রতিক।

একজন বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের লড়াকু সৈনিক ও দলের দুর্দীনের ত্যাগী পরিবারের সন্তান। চলমান বগুড়া পৌর আওয়ামীলীগের হাতকে শক্তি শালী করে তোলার লক্ষে আওয়ামী লীগে মাধ্যমে ব্যাপক কাজ করে যাচ্ছেন।

বগুড়া আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও দলের নেতা কর্মীর প্রতি তার অসিম ভালোবাসা ও শ্রদ্ধাবোধ রেখে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। আবু ওবাদুল হাসান ববি এলাকার মাটি ও মানুষের উন্নয়নের লক্ষে এবং ২১টি ওয়াডে
অবহেলিত কাজ গুলী বাস্তবায়ন করার জন্য। মানব কল্যাণের সেবাই এগিয়ে এসেছেন। আবু ওবাদুল হাসান ববি বলেন আমি এলাকার সার্বিক উন্নয়নের জন্য, বগুড়া সদরের বৃহত্তম বগুড়া পৌরসভাকে চাঁদাবাজ সন্ত্রাস ও মাদক নির্মুল করে এলাকা বাসীকে শান্তিভাবে বসবাস করার পরিবেশ সৃষ্টি করতে আমি আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চাই,দল আমাকে মনোনয়ন দিলে । আমি আমার পৌরসভার জনগণের প্রতি আন্তরিক ভালোবাসা ও শ্রদ্ধা রেখে আমি কাজ করে যেতে চাই এবং প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন করতে চাই

Related Articles

Back to top button
Close