বগুড়ার-সংবাদমহাস্থান

বগুড়া মাটিডালী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান

আব্দুল বারী মহাস্থান (বগুড়া) প্রনিতিধি : গতকাল রাজশাহী উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রফেসর আবুল কালাম আজাদ বলেছেন, পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য ক্রীড়া চর্চা অপরিহার্য। খেলাধুলা মেধা ও মননের বিকাশ ঘটায়। তাই শরীর ও মন সুন্দর রাখতে নিয়মিত ক্রীড়া চর্চা করতে হবে। তিনি বলেন, শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। যাদের হাত ধরে এগিয়ে যাবে বাংলাদেশ। আগামীর সমৃদ্ধ দেশ গঠনে শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য তিনি আহবান জানান।

গতকাল বিকালে বগুড়া মাটিডালী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রফেসর আবুল কালাম আজাদ প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অত্র বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাহবুব হামিদ তারার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার দেবাশীষ রঞ্জন রায়, জেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সকার। আমন্ত্রিত অতিথি সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ, সদর উপজেলা শিক্ষা অফিসার শাহনাজ পারভীন, বগুড়া পৌরসভা ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের সুবর্ণা আক্তার মুক্তি। অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল হোসেন, সহ: প্রধান শিক্ষক লাল মিয়া, আ: ছালেক, বাদশা, সাইফুল ইসলাম, ফজলে রাব্বী প্রমুখ। অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার ও ক্রেস্ট বিতরণ করেন।

Related Articles

Back to top button
Close